আমার দেশ এগিয়ে যাচ্ছে।তথ্য প্রযুক্তির এই বিশ্বে অন্যান্য দেশের তুলনায় আমার দেশে কম সুযোগ-সুবিধা থাকলেও এই সামান্য সুযোগের মধ্য দিয়েই দেশের জন্য সাফল্য নিয়ে এল DevsTeam। জনপ্রিয় অনলাইন আউটসোর্সিং ওয়েবসাইট (অনলাইন মার্কেটপ্লেস) ফ্রিল্যান্সার (www.freelancer.com) আয়োজিত ‘কনটেন্ট ডেভেলপমেন্ট এবং সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (SEO)’ প্রতিযোগিতায় চ্বাংলাদেশের নাম আরেকবার স্মরণ করিয়ে দিল DevsTeam!যাম্পিয়ন হয়েছে বাংলাদেশি আউটসোর্সিং প্রতিষ্ঠান ডেভসটিম (www.devsteam.com)।

ফ্রিল্যান্সার কর্তৃপক্ষের নির্দিষ্ট করে দেওয়া কিছু বিষয়ে কনটেন্ট ডেভেলপ করা এবং ওই কি-ওয়ার্ডে গুগল সার্চের শীর্ষে নিয়ে আসার এ প্রতিযোগিতায় বিশ্বের বিভিন্ন দেশের শীর্ষস্থানীয় ইন্টারনেট মার্কেটার এবং কনটেন্ট ডেভেলপার দল অংশ নেয়। প্রতিযোগিতায় প্রায় দেড় হাজার প্রকল্প জমা পড়ে।

এই মঙ্গলবার(০৩/০৭/১২) ফ্রিল্যান্সারের ওয়েবসাইটে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম প্রকাশ করা হয়েছে। ডেভসটিম নিজেদের তৈরি ফ্রিল্যান্সার কেয়ার (www.freelancercare.com) ওয়েবসাইটের Content Development & SEO করে চ্যাম্পিয়ন হয়েছে। পুরস্কার হিসেবে ডেভসটিম পাবে ১০ হাজার ডলার($)!
এছাড়াও প্রতিযোগিতায় দ্বিতীয় পাকিস্তানের দল “এনলাইটেন টেকনো” পাবে ৩০০০ ডলার($) এবং তৃতীয় হয়েছে অস্ট্রেলিয়ার দল “অ্যাটোমিক অ্যাপস” পাবে ২০০০ ডলার($).

বাংলাদেশের নাম আরেকবার স্মরণ করিয়ে দিল DevsTeam!
Congratulation Devs Team!

এই বিজয় কিন্তু সামান্য নয়।বিশ্বের সেরা সেরা সার্চ ইঞ্জিন অপটিমাইজারদের পেছনে ফেলে DevsTeam বাংলাদেশের জন্য আরেকটি সাফল্য নিয়ে এল।

DevsTeam এর এই বিজয়ের পিছনে রয়েছে ৫ জন তরুণ সৈনিক।

বাংলাদেশের নাম আরেকবার স্মরণ করিয়ে দিল DevsTeam!
DevsTeam এর ৫ তরুণ সৈনিক

DevsTeam এর প্রতিষ্ঠা ৪ মে,২০১২।

বাংলাদেশের নাম আরেকবার স্মরণ করিয়ে দিল DevsTeam!বাংলাদেশের নাম আরেকবার স্মরণ করিয়ে দিল DevsTeam!

বাংলাদেশের নাম আরেকবার স্মরণ করিয়ে দিল DevsTeam!
বাহ! কেকটা তো খুব মজার মনে হয়!

 

“DevsTeam” বিশ্বের সকলের কাছে বাংলাদেশের নাম আরেকবার মনে করিয়ে দিল।”বাংলাদেশ” এক অপার সম্ভাবনার দেশ।দূর্জয়কে জয় করার আরেক নাম বাংলাদেশ।DevsTeam এর সকলকে অসংখ্য ধন্যবাদ,বাংলাদেশের জন্য আরেকটি সাফল্য নিয়ে আসার জন্য।আমরা সকলেই DevsTeam এর সার্বিক উন্নতি কামনা করি।

সবাইকে শুভাচ্ছা।ধন্যবাদ।