একটা বিনোদন মূলক বা সচেতনতা মূলক যেই পোস্টই হোক না কেনো আমার কাছে এটা ব্যাপক বিনোদনের খবর 😎  এমা ওয়াটসন-কে আশা করি আপনারা সকলেই চিনেন।না চিনলে সহজে তার পরিচয় একটাই হ্যারি পটার সিরিজে হ্যারি পটারের নায়িকা (666)

মজার খবর হল,টোপ(বোকা বানানোর ফাঁদ) হিসেবে সাইবার ক্রিমিনালদের প্রথম পছন্দ হ্যারি পটার খ্যাত বৃটিশ অভিনেত্রী এমা ওয়াটসন। সম্প্রতি এক জরিপের পর এ তথ্য জানিয়েছে ওয়েব সিকিউরিটি কোম্পানি ম্যাকাফি।ম্যাকাফির মতে ইন্টারনেটের সবচেয়ে বিপজ্জনক অভিনেত্রী হচ্ছেন ওয়াটসন!!! তার নাম ব্যবহার করে প্রতারণা করে ক্ষতিকারক সফটওয়্যার ডাউনলোডে উদ্বুদ্ধ করা হয়, এমন ওয়েবসাইটের অভাব নেই ইন্টারনেটে।

emma-watson



মানে আপনি গুগোলে এমা ওয়াটসনের ব্যাপারে কোনো তথ্য খুঁজতে গেলে বিভিন্ন ওয়েবসাইট পাবেন যার অধিকাংশই ম্যালওয়্যার সাইট।সহজ কথা,ঐ ওয়েবসাইটে গেলে অটোমেটিক আপনার পিসিতে ভাইরাস বাবাজি নতুন সংসার বানাবে।
এছাড়া,ম্যাকাফি আরো জানিয়েছে, ২২ বছর বয়সি এই অভিনেত্রীর ব্যাপারে ইন্টারনেটে কোনো তথ্য খুঁজতে গেলে, আশঙ্কা রয়েছে প্রতি ৮ বারে অন্তত ১ বার ম্যালওয়্যারসমৃদ্ধ কোনো সাইটে ঢুকে পড়ার।

এ নিয়ে ষষ্ঠবারের মতো ইন্টারনেটের সবচেয়ে বিপজ্জনক অভিনয়শিল্পীদের খোঁজে জরিপ চালালো ম্যাকাফি। এর আগে টোপ হিসেবে সাইবার ক্রিমিনালদের পছন্দের তালিকায় প্রথমে ছিলেন হেইডি কুম।ম্যাকাফির চালানো জরিপ অনুযায়ী, সাইবার টোপ হিসেবে ক্রিমিনালদের পছন্দের তালিকায় প্রথম ২০ জনের মধ্যে ১৯ জনই নারী অভিনেত্রী বা মিডিয়া ব্যক্তিত্ত্ব। এই তালিকায় রয়েছেন জেসিকা বিল, ইভা মেন্ডেস, সেলেনা গোমেজ এবং হ্যালি বেরি। তালিকার একমাত্র পুরুষ মার্কিন টিভি ব্যক্তিত্ত্ব জিমি কিমেল।

বিস্তারিত তথ্য এখানে পাবেনঃ এমা ওয়াটসন দ্যা ডেঞ্জারাস ! McAfee Website .